ফটোশপ-Part-01

সম্মানিত পাঠক বৃন্দ আপনাদের জানাই ছালামসহ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। যারা ফটোশপ শিখতে আগ্রহী তাদের জন্য আমার এ প্রয়াস। আশা করি যারা নিজেকে একজন গ্রাফিক্স ডিজাইনার রূপে দেখতে চান শুধুমাত্র তাদের জন্যই আমার এই পোষ্ট। যদি আমি আপনাদের সারা পাই তাহলে আমি খুব সহজ ভাবে আপনাদের মাঝে ফটোশপকে উপস্থাপন করবো। আমি ফটোশপের সকল কার্যক্রম আপনাদের মাঝে পর্যায়ক্রমে উপস্থাপন করবো। যদি আপনারা আমাকে সাড়া দেন। শুধু তাই নয় গ্রাফিক্স জগতের সকল কিছু পর্যায়ক্রমে আপনাদের শিখানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা ও দোয়া আমার একান্ত কাম্য। আমার প্রত্যেকটি পোষ্ট প্রতিদিন অনুসরণ করতে থাকুন আর শিখতে থাকুন বিশ্বের জনপ্রিয় সফটওয়ার ফটোশপ। আর জাদু দেখান আপনার প্রিয়জন/বন্ধু বান্ধব কে। শুধু তাই নয় ফটোশপ শিখে আপনি প্রতি মাসে অনলাইন অথবা ফটো স্টুডিও/ আউটডোর ফটোগ্রাফি পেশায় যোগদান করে ৫০/৬০ হাজার টাকা ইনকাম করা সম্ভব। তার বাস্তব প্রমাণ আমি নিজেই। আপনাদের দোয়ায় আমি আজ একজন সফল ফটোগ্রাফার। জনপ্রিয়তার জন্য নিজের চেষ্টাই যথেষ্ট বলে আমি মনে করি। প্রতিদিন আমার পোষ্ট গুলো অনুসরন করুন শিখুন ফটোশপ। আর আপনার স্বপ্ন পূরন করুন। আমাদের প্রত্যেক টি পার্ট/ পার্ট টিউটোরিয়াল ডাউনলোড করে শিখতে থাকুন ফটোশপ। কোন প্রকার সমস্যার সম্মুখিন হলে আমাদের সাথে যোগাযোগ করুন।
Tutorial Download      Facebook        Youtube Channel  
ধন্যবাদ সবাই কে। পোষ্ট এ ভুল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ্য ও সুন্দর জীবন যাপন করুন। আল্লাহ হাফেজ।
বি: দ্র: আমাদের প্রতিটি পোষ্টই গুরুত্বপূর্ণ। আশা করি মিস করবেন না। তাহলে ক্লাস মিস করা ছাত্রের যে হাল হয় পরীক্ষার সময়। এখানে কিন্তু নকল করার কোন উপায় নাই। আমাদের টিউটোরিয়াল আপনাদের কাজে আসবেই বলে আমি মনে করি।
 
Top